Advertisement

কচি গুদের মজা। মা মেয়েকে চোদা




তাসলিমা। তার বয়স তখন

১৪ বছর ছিল ক্লাস

এইটে পড়তো।

তার যখন ৬/৭ তখন প্রথম তার

কচি গুদে আমি হাত দেই। আর

তখন থেকেই তাকে দিয়ে আমার

বাড়াটা খেচাতাম আর

চোষাতাম। সেও

অনায়াসে আমার

বাড়াটা চুষতে আমি তার

কচি গুদে আঙ্গুলের কিছুটা অংশ ঢুকিয়ে অঙ্গুলি করতাম। সে তখন

তেমন কিছুই বুঝতো না।

চোদাচোদি কাকে বলে,

কিভাবে করে কিছুই

জানতো না।

তবে আমি তাকে মাঝে মাঝে থ্রি এক্স ছবি দেখাতাম। তো সময়ের

তালে তালে সে বড়

হতে থাকে বড়

হতে থাকে তার গায়ের গড়ন।

আমার







টেপায় আর চোষায় দুধগুলো মোটামুটি ভালো সাইজের

হয়েছে গেছে এই ১৪ বছর

বয়সে তার।

কেউ বিশ্বাসই করবে এতটুকুন

মেয়ের

দুধ এত বড় বড় হয়। আর এখন তার গুদে আঙ্গুলও ঠিকমতো ঢুকে।

তো আমি এতগুলো বছর শুধুতার বড়

হওয়ার অপেক্ষায় ছিলাম। আর

বড়

হওয়ার পড় তার দুধ টেপা,

চোষা, তার

কচি ভোদায় আঙ্গুল

দিয়ে চোদা আর

চোষা, আর তাকে দিয়ে আমার

বাড়া চুষিয়ে দিন কাটাতাম।

বড় ভাবীকে (তাসলিমার মা) চোদার

পর তাকে আমার মনের

কথা বলি এবং ভাবীই তার

মেয়েকে চুদতে বলে।




কচি গুদের মজা। মা মেয়েকে চোদা

কচি গুদের মজা। মা মেয়েকে চোদা






একদিন

যখন

ভাবীকে চুদছিলাম তখন তাকে ঘুম

থেকে ডেকে আমাদের

চোদাচুদি দেখতে বলি।

সে তো আশ্চর্য

হয়ে আমাদের সব কান্ড

কারখানা দেখছে। আমি তার সামনে তার মাকে চুদছি।

চোদা শেষে তার মায়ের মুখের

ভিতর

মাল ফেলি আর সে মাল তার

মা খেয়ে ফেলে।

ভাবীকে চোদার পর তার

মেয়ে তাসলিমাকে নিয়ে আমি ব্যস্ত

হয়ে পড়ি। সে আগেই

ন্যাংটা ছিল তাই

কষ্ট করতে হয় নি।

আমি তাকে বিছানায় শুইয়ে দিয়ে তার

কমলার কোয়ার মতো কোমল ঠোঁট

আমার মুখের ভিতর

নিয়ে চুষতে শুরু

করলাম। আর এক হাত দিয়ে তার

আপেলের মতো দুধগুলো টিপতে থাকলাম।

ভাবী আমাদের কাজ

দেখতে লাগলো।

আমি তার মেয়েকে চোদার জন্য

তৈরি করছি।

আমি তার ঠোট চোষার পাশাপাশি মাঝে মাঝে তার

জিহ্ব

নিয়ে আমি চুষছি আবার

কখনো আমার

জিহ্ব তার মুখের ভিতর

ঢুকিয়ে দিচ্ছি আর সে চুক চুক করে চুষছে। কিছুক্ষন

চোষাচুষির

পর

আমি তার দুধ একটা মুখের ভিতর

নিয়ে চুষতে লাগলাম আর

অন্যটা অন্য হাত দিতে দলাই মলাই

করে টিপছি। তার দুধের নিপল

অনেক

ছোট তাই চুষতে একটু কষ্ট

হচ্ছিল

আমার। তবুও দুধের যতটুকু পারছি আমার মুখের ভিতর

নিয়ে চুষছি আর

মাঝে মাঝে হালকা হালকা কামড়

দিচ্ছি। সে আরামে আহহহ আহহহ

উহহহ উহহহ উমমম উমমম করছে।

বুঝতে পারছি তার সেক্স উঠছে। আমি একটার পর একটা দুধ

চোষা আর

টেপার পাশাপাশি একটা হাত

তার গুদের

উপর রাখলাম

সে শিউরে কেঁপে উঠল।




কচি গুদের মজা। মা মেয়েকে চোদা

কচি গুদের মজা। মা মেয়েকে চোদা

আমি একটা আঙ্গুল তার

কচি গুদের

ফুটোয় ঢুকিয়ে দিয়ে আঙ্গুল

চোদা চুদতে লাগলাম। দেখলাম

তার

কচি গুদে রস কাটতে শুরু করেছে।

আর

একটু পিচ্ছিল হয়েছে। যার

ফলে ফচচচ

ফচচচ ফচচচাত শব্দ হচ্ছে।

আমি আরো একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলাম।

অনেক

টাইট তার গুদ। হওয়ারই কথা।

একদম

কচি মাল। আমি অঙ্গুলি করার

পাশাপাশি তার দুধ একটার পর একটা টিপছি আর

চুষে তাকে পাগল

করে দিচ্ছি। সে উত্তেজনায়

ছটফট

করতে লাগলো।

আমি আস্তে আস্তে চাটতে চাটতে নিচে তার গুদে মুখ

নিয়ে গেলাম। যখনই

তার গুদের চেড়ায় আমার জিহ্ব

দিলাম

তখন সে কেঁপে উঠে।

আমি প্রথমে তার কচি গুদের চারপাশে জিহ্ব



দিয়ে চাটতে থাকি।

সে আমার মাথা চেপে ধরে তার

গুদের

মধ্যে। আমি মুখ দিয়ে গুদের

যতটুকু অংশ মুখে নেওয়া যায়

নিয়ে চুষছি।

সে শুধুআহহহ উহহহহ উমমমম

উমমম

করে শিৎকার করছে। এ রকম

কিছুক্ষন চোষার পর আমি উঠে গিয়ে তার মুখের

ভিতর

আমার বাড়াটা ঢুকিয়ে দেই।




আরও পড়ুন:- Naughty Neighbors 4




কিছু

বলতে হয় নি, সে নিজেই

চোষা শুরু করে। কারন এর আগেও

সে অনেকবার

আমার বাড়া চুষছে তাই

সে জানে কি করতে হবে। তার

চোষা দেখে তার

মা মানে আমার ভাবী হা করে তার

দিকে চেয়ে আছে।

আমি ভাবীকে ইশারা করে মেয়ের

কার্যকলাপ দেখালাম।

ভাবী অবাক

হয়ে তাকিয়ে আছে মেয়ের দিকে মেয়ে কি করছে।

তাসলিমা আমার

বাড়াটা মুখের ভিতর নিয়ে চুক

চুক

করে চুষে চলেছে মাঝে মাঝে বাড়ার

বেশিরভাগ অংশ তার মুখের ভিতর

অদৃশ্য হয়ে যাচ্ছে।

আমি বুঝতে পারছি এ রকম আর

কিছুক্ষন চুষলে আমার মাল বের

হয়ে যাবে। তাই

দেরি না করে তাড়াতাড়ি তার মুখের

ভিতর থেকে বাড়াটা বের করে।

আস্তে করে নিচে তার গুদের

কাছে গেলাম। এবার আসল

কাজটা করা বাকী। তাই

আমি ভাবীকে বললাম, ভাবী তুমি তাকে একটু আদর কর।

বলে আমি তার দুই পা দুই

দিকে সরিয়ে তার গুদটা ফাঁক

করে দিলাম। তার গুদের

ভেতরের

লাল অংশটা দেখা যাচ্ছে।




আমি ভাবীকে ইশারা দিয়ে তা




বায়ো কেমিস্ট্রি পড়ুয়ার যৌন কেমিস্ট্রি- বান্ধবীর গুদ

বায়ো কেমিস্ট্রি পড়ুয়ার যৌন কেমিস্ট্রি- বান্ধবীর গুদ

কে ধরার

জন্য বললাম। কারন একেতো তার

প্রথমবার তার উপর আচোদা গুদ।

ভাবী আমার

ইশারা বুঝতে পেরে মেয়ের মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর

মেয়ের

মুখে তার একটা দুধ

ঢুকিয়ে দিয়েছে।

আমি ভাবীর

চালাকি বুঝতে পেরে আস্তে আস্তে তার গুদের ছোট্ট ফুটোয় আমার

বাড়াটা ঘসতে শুরু করলাম।

দেখলাম

তার গুদবেয়ে তার কামরস বের

হচ্ছে।

আমি বাড়াটা ওখানে ঘসতে ঘসতে আস্তে করে একটা চাপ দিলাম।

না পিছলে গেল। বুঝতে পারলাম

সহজে ঢুকবে না। আমি মুখ

থেকে এক

দলা থুথু নিয়ে কিছুটা আমার

বাড়ায় আর কিছুটা ওর গুদে মাখালাম।

তারপর

ভাবীকে ইশারা করে জানিয়ে দিলাম

এবার ঢুকাবো। ভাবীও মেয়ের

মুখে দুধ

দিয়ে মেয়ের অন্য দুধটা টিপতে লাগলো।

যাতে সে চিল্লাতে না পারে।

আমি আবার বাড়াটা তার গুদের

চেড়ায়

সেট করে এবার একটু

জোড়ে একটা ধাক্কা দিলাম। তাসলিমা অকককক

করে মাগো বলে চিৎকার দিল

কিন্তু

ভাবীর দুধ মুখের ভিতর থাকায়

আওয়াজটা বেশি বের হল না।

আর আমার বাড়ার মুন্ডিটা তার

কচি গুদ

ভেদ

করে ভিতরে চলে গিয়ে আটকে গেল।

বুঝতে বাকি রইল না তার

সতি পর্দায় গিয়ে আটকে গেছে।

আমি কিছুক্ষন

এভাবে থেকে বাড়াটা একটু

বের

করে আবার হালকা চাপ

দিয়ে মুন্ডিটা আবার ঢুকিয়ে দিলাম।

এভাবে কিছুক্ষন করার পর

পুরো শক্তি দিয়ে জোড়ে একটা ঠাপ

মারলাম এবার বাড়ার অর্ধেক

তার

সতিচ্ছেদ করে ভিতরে ঢুকে গেল।

তাসলিমা তার

মাকে জড়িয়ে ধরে কেঁদে দিল।

আর

ব্যথায় ছটফট করতে লাগলো।

কিছুক্ষন ওভাবেই পরে রইলাম। দেখলাম তার গুদবেয়ে রক্ত

বের

হচ্ছে। তাকে কিছু

বুঝতে না দিয়ে আমি একটা কাপড়

দিয়ে মুছে দিলাম। তারপর

আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম।

তার চোখ বেয়ে পানি পরছে।

কিন্তু

ওদিকে আমি ধ্যান

না দিয়ে তাকে চুদতে লাগলাম।

কিছুক্ষন আস্তে আস্তে ঠাপিয়ে বাড়াটা গুদের

মুখ বরাবর বের

করে জোড়ে আরেকটা ঠাপ

দিলাম।

এবার বাড়াটা পুরো গুদের

ভিতর টাইট

হয়ে ঢুকে গেল।

তাসলিমা মাগো বাবাগো বের

কর

বলে চিৎকার করতে লাগলো।


Post a Comment

0 Comments