Advertisement

পায়জামা টা কুলে নামানু ছিল


আমি ইন্টারনেট এ প্রায় ই বাংলা চটি পরি but কেমন বাজে রুচি সম্পন্ন চটি পুস্ট করে দেয়া হই যা বাস্তবের সাথে কিসুর মিল কুজে পাই না , যাই হোক আমি আমার জীবনের একটা গল্প লিকচি . পুরাটা গল্পই আমার ছেলে বেলার ঘটনা … আমি থকন ক্লাস টেন এ পরি .আমার বাবা সরকারী চাকরি করতেন আর মা houswife. আমার বড় দুটি বোন ছিল , একজনের বিয়ে হইয়েচে আর একজন কলেজ এ পরত .
আমি সকাল বেলা স্কুলে যেতাম বিকাল এ আসতাম আর আমার বোন চলে যেত কলেজ এ, সারা দিন আমার মা বাসায় একা তাকতেন, আমার মা এর বয়েস হলেও দেখতে খারাপ ছিলেন না .আমি থকন ও চুদাচুদি এর বেপার ঠা এত বেশি বুজতাম না . বন্দুরা কিসু চটি আর পর্ন নিয়ে আসতো ক্লাস এ ওই অতটুকুই যা . আমার মনে হত এগুলা সত্যে না সব বানানু এগুলা আসলে হই না . যাই হোক একদিন দুপুর বেলা একটা কি যেনো কারণে স্কুল ছুটি হইয়ে গেল আগে আগে আমি বাসায় রওনা হইলাম . এরকম হটাত ছুটি পাইলে যা হই আমি অনেক আনন্দ ছিলাম আর খুব দ্রুত বাসায় আসলাম, আমাদের বাসা ছিল দুই তলায়, বাসার পিছন দিকের একটা বরান্দা ছিল, বাবা মাজে মাজে রাগ করলে ভয়ে ঐ দিকে পালাতাম আমি, একটা গ্রিলের দরজা ছিল এটা কুললেই সানসেট ওই খানে পা দিয়ে নেমে যেতাম. আজ মা কে খালি বাসায় অবাক করে দেবো বলে ওই দিকে র বারান্দায় উটলাম আর ভাবছিলাম মা আমাকে হটাত দেকে কি অবাক না হবে, বারান্দার পাশেই রান্না ঘর. আমি বারান্দা উটেই চারি দিকে তাকালাম
মাকে দেকতে পেলাম না,
বুজলাম মা রান্না ঘরে আছে আস্তে আস্তে পা পা ঠিপে ঠিপে সামনে দিকে এগুলাম রান্না ঘরের সামনে যেতেই ফিস ফিস করে কথা বলার শব্দ পেলাম আস্তে করে দরজা পাশে দাড়িয়ে তাকিয়ে যা দেকলাম আমি অবাক হইয়ে গেলাম ……একি অবস্তা মা রান্না করছে একটু বাকা হয়ে দাড়িয়ে আর পিছন দিক তেকে বাবা দাড়িয়ে জুড়ে জুড়ে টাপ দিচ্ছে,মা একটা সালুআর কামিজ পরে ছিলও আর নিচে পায়জামা টা কুলে নামানু ছিল থাই পর্যন্ত আর বাবা খালি ঘায়ে লুঙ্গি টা কোমর পর্যন্ত তুলে পাছা দুলাচ্ছিলও আর এক হাতে মার পেট জড়িয়ে ধরেছে ,বাবা মাকে কি যেন ও বলছে ….. উও প তুমার গুদে এত বাল চুদে অনেক মজা পাচ্ছি বাড়ায় গসা লাগে ইস ইস আ আহ,
বাবা পেট থেকে হাতটা এবার মার পর্সা পুদে নিয়ে আসল আর বাড়াটা গুদ তেকে বের করে নিচে বসলো তারপর মার পুদে এর নিচে এর
দিকের একবারে গুদের কাছে দুই হাত দিয়ে ফাক করলো এবার দেকলাম মার পাছা কত বড়ও আর বিশাল আর গুদে বড়া বাল.বাবা এবার মার গুদে জিব্বা দিয়ে চাটতে লাগলো আর মা ইস ইস না উফ করতে লাগলো, বাবা দুই টুট জিব্বা পুরটাই মার গুদে ডুকিয়ে চুষতে লাগলো চকাত চকাত শব্দ করে …….মার পর্সা পুদে বাবা দুই হাতে টিপে টিপে লাল করে দিছিল ও …..মা বললো চারো এবার রান্না টা শেষ করে নেই তার পর চুদে গুদ ফাক করে দিও. বাবা বললো-গুদ চুসচে আর বলছে আর একটু এবার পুদে জিব্বা টা একটু মেরে নেই বলে এবার মার পুদের দুইপাশে হাত দিয়ে চটকাতে লাগলো মাজে মাজে পুদে জিব্বা দিয়ে চাটতে লাগলো ….উফ পুদে একটা আঙ্গুল ঢুকিয়ে চাটু ইস ইস করতে করতে বললো মা.
বাবা দুই হাত দিয়ে মার পাছাটা আরো খানিকটা ফাক করে চুসে চললো. আমি দেকলাম আমার পেন্ট এর নিচে লুকিয়ে থাকা বাড়া টা আস্তে আস্তে শক্ত হয়ে দাড়ায়ে যাচ্ছে . বাবা উঠে এবার দাড়ালো মার পাছায় একটা আঙ্গুল ঢুকানু ছিল এবার ২ টা আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল মারতে লাগলো আর মার নরম পাছাটা কাপতে লাগলো .

Post a Comment

1 Comments